শূন্যের যাত্রা শুরু


প্রকাশিত: ০৯:৪৭ পিএম, ২০ সেপ্টেম্বর ২০১৫
ছবি : শিথিল রহমান

নবীন নির্মাতা বন্ধন বিশ্বাস পরিচালিত এবং জোহা মাল্টিমিডিয়া প্রযোজিত `শূন্য` চলচ্চিত্রের যাত্রা শুরু হয়েছে। এ উপলক্ষে রোববার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয় জাঁকজমকপূর্ণ মহরত অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে চলচ্চিত্র সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজার, চিত্রনায়ক ওমর সানি, নায়িকা রেসিসহ ছবির নির্মাতা-প্রযোজনা সংস্থার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

`শূন্য` ছবির মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে নতুন জুটিবদ্ধ হয়েছেন দুই নবীন তুরাজ খান ও সানজিদা তন্ময়। এছাড়া অভিনয় করবেন ওমর সানি, রেসি, তারানা রিয়া, শিমুল খান, শারমীন আকতার, নাতাশাসহ আরো অনেকে।

ছবিটি প্রসঙ্গে নির্মাতা বন্ধন বিশ্বাস বলেন, `সামাজিক টানাপোড়েনের গল্পে নির্মিত হবে `শূন্য` ছবিটি। আশাকরি এ ছবিটি দর্শকদের কাছে ভালো লাগবে।`

এদিকে `শূন্য` ছবির মাধ্যমে প্রায় দুই বছর পর আবারো বড়পর্দায় ফিরছেন চিত্রনায়িকা রেসি। তিনি বলেন, `পারিবারিক কারণে আমি অনেকটা সময় চলচ্চিত্র থেকে দূরে ছিলাম। এ ছবির মাধ্যমে আবারো নিয়মিত হবো। ছবির গল্পটা অনেক সুন্দর এবং পারিবারিক ঘরানার। আশাকরি সবার কাছে ছবিটি ভালো লাগবে।`

`শূন্য` ছবির সংগীত পরিচালনায় থাকছেন হুমায়ূন এবং কিশোর। কাহিনী চিত্রনাট্য এবং সংলাপ করেছেন নির্মাতা বন্ধন বিশ্বাস নিজেই।

নির্মাতা সূত্রে জানা গেছে, চলতি বছরের ছবিটির নির্মাণ কাজ শেষ হবে এবং আগামী বছরের প্রথম নাগাদ ছবিটি মুক্তি দেয়া হবে।

এনই/বিএ/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।