একজন ভূয়া মুক্তিযোদ্ধার দশবার ফাঁসি হওয়া উচিত


প্রকাশিত: ০২:০৪ পিএম, ২০ সেপ্টেম্বর ২০১৫

বরিশাল বিভাগের দুর্নীতি দমন কমিশনের পরিচালক আবু মোহাম্মদ আরিফ সিদ্দিকী বলেছেন, একজন রাজাকারের একবার ফাঁসি হলে, একজন ভূয়া মুক্তিযোদ্ধার দশবার ফাঁসি হওয়া উচিত।

তিনি রোববার ভান্ডারিয়া বন্দর সরকারি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের হল রুমে ইউনিয়ন ভিত্তিক সততা সংঘের সদস্যদের দ্বি-বার্ষিক সম্মেলন উপলক্ষে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতা কালে একথা বলেন।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আবদুর রশীদ মাস্টার এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশন বরিশাল এর  উপ-পরিচালক মতিউর রহমান,  ভান্ডারিয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর এম.ডি মাহাবুব আলম, মজিদা বেগম মহিলা বিশ্ব বিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোশারফ হোসেন মামুন প্রমুখ।

প্রধান অতিথি তার বক্ত্যবে আরো বলেন, মুক্তিযোদ্ধারা দেশ মাতৃকার জন্য যে উদ্দেশ্য নিয়ে যুদ্ধ করেছিল সেই উদ্দেশ্য অটল থাকতে মুক্তিযোদ্ধাদের আহ্বান জানান। এবং সততা সংঘের সদস্যসহ উপস্থিত সকলকে সর্বদা সত্য কথা বলার আহ্বান জানান এবং দুর্নীতি বিরোধী শপথ বাক্য পাঠ করান।

অনুষ্ঠান শেষে ভান্ডারিয়া বন্দর সরকারি বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থী ও সততা সংঘের সদস্যগণ দুর্নীতি বিরোধী একটি নাটিকা ও স্থানীয় উদয়ন শিল্পী গোষ্ঠি এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান  পরিবেশ করে।

হাসান মামুন/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।