আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে সবার সহযোগিতা চায় পুলিশ


প্রকাশিত: ১১:১৪ এএম, ২০ সেপ্টেম্বর ২০১৫

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে সবার সহযোগিতা চেয়েছেন বাংলাদেশ পুলিশের ভারপ্রাপ্ত মহাপরিদর্শক (আইজিপি) মো. মোখলেসুর রহমান।

রোববার দুপুরে বাংলাদেশ পুলিশের হেডকোয়ার্টার্সে আয়োজিত ঈদুল আজহার সময়কালে নিরাপত্তা বিষয়ক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান তিনি।

আইজিপি বলেন, ঈদ উপলক্ষে দেশের বিভিন্ন স্থানে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। বিভিন্ন স্থানে পোশাকধারীর পাশাপাশি সাদা পোশাকেও পুলিশ ও গোয়েন্দা পুলিশ নিয়োজিত থাকবে।

এছাড়া রাজধানীর বাস টার্মিনালগুলোতে ঈদের সময় অজ্ঞান ও মলম পার্টির আনাগোনা বেড়ে যাওয়ায় এসব স্পটেও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিয়োজিত রয়েছে। দিনে এবং রাতের নিরাপত্তার জন্য ভিন্ন ভিন্ন পরিকল্পনা করা হয়েছে।

মো. মোখলেসুর রহমান বলেন, কোথাও কারো সামনে কোনো ধরনের বিশৃঙ্খলা বা অপ্রীতিকর ঘটনা ঘটলে বিষয়টি পুলিশকে বা সংশ্লিষ্ট থানায় জানাবেন। তাহলে দ্রুতই তার ব্যবস্থা নেওয়া হবে। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে সকলের সহযোগিতা চাই।

ঘরে ফেরা মানুষদের নিরাপত্তা দিতে লঞ্চ, বাস টার্মিনাল ও রেল স্টেশনে পুলিশি নজরদারি থাকবে। ট্রাফিক ব্যবস্থা সহনীয় পর্যায়ে রাখার চেষ্টা করা হবে বলে জানান আইজিপি।

এআর/একে/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।