বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের টিকিটের মূল্য ২০ টাকা


প্রকাশিত: ১১:২৪ এএম, ২৩ অক্টোবর ২০১৪

মাত্র ২০ টাকায় বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার টেস্ট ম্যাচ স্টেডিয়ামে বসে দেখতে পারবেন ক্রিকেটপ্রেমীরা। টেস্ট সিরিজের টিকিটের সর্বোচ্চ মূল্য ১ হাজার টাকা।

টিকিট পাওয়া যাবে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) থেকে। ২৫ অক্টোবর শুরু হবে প্রথম টেস্ট ম্যাচ। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে। তবে প্রথম ম্যাচের টিকেট ব্যাংকের মিরপুর ব্রাঞ্চ ও স্টেডিয়ামের সামনে থেকে কিনতে হবে।

এদিকে, টেস্ট সিরিজের পর পাঁচ ম্যাচ ওয়ানডে ম্যাচ খেলবে দুই দল। ওয়ানডে ম্যাচের সর্বনিম্ন টিকিটের মূল্য ১০০ টাকা। সর্বোচ্চ ৩ হাজার টাকা। ঢাকায় অনুষ্ঠ্যেয় ওয়ানডে ম্যাচগুলোর টিকেট বিক্রি হবে ব্যাংকের ৫টি শাখায়। শাখাগুলো হচ্ছে- ধানমন্ডি, মিরপুর, বিজয় নগর, বসুন্ধরা ও উত্তার শাখায়।  

চট্টগ্রামের ম্যাচগুলোর টিকেট বিক্রি হবে দামপাড়া, হালিশহর, মুরাদপুর ও আন্ধারকেল্লা শাখায়। খুলনায় অনুষ্ঠিত টেস্টের টিকেট বিক্রি হবে খুলনা প্রধান শাখা ও খানজাহান শাখায়। টিকিটের মূল্যের সঙ্গে সরকারি ১৫% ভ্যাট দিয়ে দর্শকদের টিকেট কিনতে হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।