এনবিআর কমিশনার হাফিজুর বরখাস্ত


প্রকাশিত: ১০:১৫ এএম, ২৩ অক্টোবর ২০১৪

দুর্নীতির অভিযোগে ঢাকা কাস্টমস বন্ড কমিশনারেটের কমিশনার হাফিজুর রহমানকে বরখাস্ত করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। এনবিআরের এক আদেশে বৃহস্পতিবার তাকে বরখাস্ত করা হয়েছে। এনবিআরের জনসংযোগ কর্মকর্তা সৈয়দ এ মু’মেন এ তথ্য নিশ্চিত করেছেন।

এনবিআর সূত্র জানায়, দীর্ঘদিন দেশের বাইরে থেকে কর্মস্থলে উপস্থিত না থাকায় তাকে বরখাস্ত করা হয়েছে। বর্তমানে তিনি লন্ডনে অবস্থান করছেন। তবে অন্য আরেকটি সূত্রে জানা যায়, হাফিজুর রহমানের বিরুদ্ধে নানা দুর্নীতির অভিযোগ রয়েছে। দুর্নীতির অভিযোগেই তাকে বরখাস্ত করা হয়েছে।

দুদক সূত্র জানায়, কমিশনার হাফিজুর রহমান ও তার স্ত্রী মোরশেদা জাহানের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধান করছে দুদক। কমিশনের প্রাথমিক অনুসন্ধানে বিপুল পরিমাণ অবৈধ সম্পদের খোঁজ পাওয়া গেছে। এ ভিত্তিতে তাদের দু’জনকে সম্পদ বিবরণী দাখিলের নোটিশও করা হয়েছে। বর্তমানে তাদের সম্পদের হিসাবের যাচাই-বাছাই চলছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।