আত্মসমর্পণ করেছেন মান্নানের স্ত্রী


প্রকাশিত: ০৫:৩৯ এএম, ২৩ অক্টোবর ২০১৪

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিন চেয়েছেন সাবেক গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী অ্যাডভোকেট আবদুল মান্নান খানের স্ত্রী সৈয়দা হাসিনা সুলতানা। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় তিনি মহানগর হাকিম শাহরিয়ার মাহমুদ আদনানের আদালতে আত্মসর্পণ করেন।

দুপুর ১২টায় একই আদালতে হাসিনা সুলতানার জামিনের আবেদন বিষয়ে শুনানি হবে বলে জানা গেছে।

গত মঙ্গলবার ৩ কোটি ৪৫ লাখ ৫ হাজার ৬৪০ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে বিরুদ্ধে মামলা করে দুদক। দুদকের উপ-পরিরচালক নাসির উদ্দিন বাদি হয়ে রাজধানীর রমনা মডেল থানায় মামলাটি দায়ের করেন।

জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন ও সম্পদের তথ্য গোপনের অভিযোগ এনে মামলার বলা হয়, সৈয়দা হাসিনা সুলতানা অবৈধ সম্পদের মধ্যে ১ কোটি ৮৬ লাখ ৫৩ হাজার ৯১২ টাকা গোপন রেখেছেন।

১০ম জাতীয় সংসদ নির্বাচনের দেওয়া হলফনামায় মান্নান খান স্ত্রীর পেশা হিসেবে গৃহিণী উল্লেখ করলেও অন্যত্র তিনি মাছের ব্যবসা করেন বলে তথ্য দিয়েছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।