নোটিসের জবাব দিয়েছেন লতিফ সিদ্দিকী


প্রকাশিত: ০৪:৫১ এএম, ২৩ অক্টোবর ২০১৪

আওয়ামী লীগের প্রাথমিক সদস্যপদ কেন বাতিল করা হবে না, এ ব্যাপারে দল থেকে দেওয়া কারণ দর্শানোর নোটিসের জবাব দিয়েছেন আবদুল লতিফ সিদ্দিকী। দলের একাধিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মৃণাল কান্তি দাস এ বিষয়ে জানিয়েছেন, শুক্রবার দলের কার্যনির্বাহী সংসদের বৈঠকে এ বিষয়ে সবকিছু চূড়ান্ত হবে।

দলের দায়িত্বশীল একটি সূত্র জানায়, আগামীকাল শুক্রবার কার্যনির্বাহী সংসদের বৈঠকে লতিফ সিদ্দিকীকে দল থেকে চূড়ান্তভাবে বহিষ্কার করা হবে। লতিফ সিদ্দিকী কারণ দর্শানোর নোটিসের জবাব দিলেও এর ব্যত্যয় হবে না।

গত ১৪ অক্টোবর লতিফ সিদ্দিকীর টাঙ্গাইলের কালিহাতীর বাড়ির ঠিকানায় ৭ দিনের সময় দিয়ে ডাকযোগে নোটিস পাঠায় আওয়ামী লীগ। পরদিন তার বাড়ির তত্ত্বাবধায়ক নোটিশটি গ্রহণ করেন।

উল্লেখ্য, গত ২৮ সেপ্টেম্বর নিউইয়র্কে এক অনুষ্ঠানে লতিফ সিদ্দিকী পবিত্র হজ, মহানবী হজরত মুহাম্মদ (সা.) ও তাবলিগ জামাত নিয়ে বিরূপ মন্তব্য করেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।