৩-০ গোলে জয় পেল রিয়াল মাদ্রিদ


প্রকাশিত: ০৪:১৭ এএম, ২৩ অক্টোবর ২০১৪

উয়েফা চ্যাম্পিয়নস লিগে জয়ের ধারা অব্যাহত রেখেছে রিয়াল মাদ্রিদ। বুধবার রাতে লিভারপুলকে ৩-০ গোলে হারিয়েছে রোনালদো-বেনজেমারা। প্রতিপক্ষের মাঠে রিয়ালের জয়ে একটি গোল করেন ক্রিস্টিয়ানো রোনালদো। অপর দুটি গোল করেন করিম বেনজেমা।

ম্যাচের ২৩ মিনিটে গোলের প্রথম দেখা পায় তারা। হামেস রদ্রিগেজের বাড়ানো বলে লক্ষ্যভেদ করেন রোনালদো। অ্যানফিল্ডে এটি তার প্রথম গোল। একই সঙ্গে চ্যাম্পিয়নস লিগে ৭০তম। আর মাত্র একটি গোল করলে রাউল গঞ্জালেসের ৭১ গোলের রেকর্ড ছুঁয়ে ফেলবেন রোনালদো।  

৩০ মিনিটে স্বাগতিকদের জালে দ্বিতীয়বারের মতো বল পাঠান স্ট্রাইকার করিম বেনজেমা। বিশ্বকাপজয়ী দলের সদস্য টনি ক্রুসের ক্রস থেকে অসাধারণ হেডে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল জালে জড়ান বেনজেমা।

বিরতিতে যাওয়ার আগে তৃতীয় গোলের দেখা পায় রিয়াল। আবারও গোল করেন ফরাসি তারকা বেনজেমা। কর্নার থেকে বল পেয়ে স্বাগতিকদের জালে লক্ষ্যভেদ করেন বেনজেমা।

দ্বিতীয়ার্ধে আর কোনো গোলের দেখা না পাওয়ায় ৩-০ গোলে জয় পায় অানচেলোত্তির শিষ্যরা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।