ঢাকার এসপি হলেন মারুফ হোসেন সরদার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৬ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০১৯

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. মারুফ হোসেন সরদারকে ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) হিসেবে বদলি করা হয়েছে।

সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে তাকে এসপি হিসেবে পদায়ন করা হয়। তিনি ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগের ডিসি, লালবাগ বিভাগের ডিসিসহ সর্বশেষ রমনার ডিসি হিসেবে দায়িত্ব পালন করেন।

ঢাকার এসপির মতো একটি সংবেদনশীল পদে দায়িত্ব পাওয়ার বিষয়ে মারুফ হোসেন বলেন, সোমবার আদেশের বিষয়ে জানতে পেরেছি। বর্তমান এসপির সঙ্গে কথা বলে আদেশ অনুযায়ী অবিলম্বে সেখানে যোগদান করব।

এদিকে একই প্রজ্ঞাপনে সোমবার চুয়াডাঙ্গার পুলিশ সুপার মো. মাহবুবুর রহমানকে চাঁদপুর, গাইবান্ধার পুলিশ সুপার আবদুল মান্নান মিয়াকে নওগাঁ, ডিএমপির ডিসি মুহাম্মদ তৌহিদুল ইসলামকে গাইবান্ধা ও ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ইউনিটের পুলিশ সুপার মো. জাহিদুল ইসলামকে চুয়াডাঙ্গার পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

এআর/বিএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।