অপপ্রচারে অগ্রযাত্রা ব্যাহত হবে না : শেখ হাসিনা


প্রকাশিত: ১২:৩৫ পিএম, ২২ অক্টোবর ২০১৪

কোনো অপপ্রচার সরকারের অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার জাতীয় সংসদে ড. শিরীণ শারমিন চৌধুরী এবং সাবের হোসেন চৌধুরীর সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, কোনো অপপ্রচার জনগণের নির্বাচিত এই গণতান্ত্রিক সরকারের অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না। বাংলাদেশের দু’জন প্রার্থী দু’টি আন্তর্জাতিক সংগঠনের শীর্ষ পদে নির্বাচিত হওয়া সেটাই প্রমাণ করেছে।

প্রধানমন্ত্রী বলেন, জনগণের ভোটে নির্বাচিত বর্তমান সরকারকে নিয়ে কিছু কিছু মহল দেশ এবং বিদেশে বিরূপ সমালোচনায় মুখর। তারা যখন সমালোচনা করছে তখন, কমনওলেথ পার্লামেন্টারি অ্যাসোসিয়েশনের (সিটিএ) ৫৩টি দেশের ১৭০টি জাতীয় ও প্রাদেশিক আইনসভা এবং ইন্টার পার্লামেন্টারি ইউনিয়েনের (আইপিইউ) ১৪৬টি স্বাধীন ও সার্বভেীম রাষ্ট্রের পার্লামেন্টগুলো বাংলাদেশের দু’জন প্রার্থীকে আন্তর্জাতিক এ দুটি সংগঠনের শীর্ষ পদে নির্বাচিত করেছেন।

তিনি আশা প্রকাশ করে বলেন, বিশ্বের গণতান্ত্রকামী সকল দেশের সাথে বাংলাদেশের সম্পর্ক আরো দৃঢ় ও সুসংহত হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।