সকল ধর্মের পবিত্রতা রক্ষা করা হবে : ইনু


প্রকাশিত: ১১:৩৯ এএম, ২২ অক্টোবর ২০১৪

সংবিধান অনুসারে সকল ধর্মের পবিত্রতা রক্ষা এবং যুদ্ধাপরাধী ও সাম্প্রদায়িক গোষ্ঠীর মোকাবিলা করা হবে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। বুধবার সচিবালয়ে নারিন্দার মুশুরীখোলার দরবার শরীফের পীর শাহ মোহাম্মদ আহসানুজ্জামানের নেতৃত্বে দশ সদস্যের আলেম-ওলামা-মাশায়েখ প্রতিনিধি দল তথ্যমন্ত্রীর ইনুর সঙ্গে সাক্ষাৎ করলে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, ধর্ম ব্যবসায়ী, যুদ্ধাপরাধী, জঙ্গিবাদী ও খালেদাপন্থী বিএনপি চক্র যাই বলুক না কেন, শেখ হাসিনার সরকার সংবিধান অনুযায়ী সকল ধর্ম শান্তিপূর্ণভাবে পালনের সব ব্যবস্থা গ্রহণ করেছে। একই সঙ্গে সরকার পীর-আলেম-ওলামা-মাশায়েখদের যথাযথ সম্মান ও মর্যাদা রক্ষায়ী দৃঢ়প্রতিজ্ঞ।

ধর্মগুরুদের মর্যাদা রক্ষার কথা উল্লেখ করে ইনু বলেন, সংবিধানের বিধি-বিধান অনুসারেই সকল ধর্মের পবিত্রতা এবং জঙ্গিবাদী-সাম্প্রদায়িক-যুদ্ধাপরাধী গোষ্ঠীর অপতৎপরতা মোকাবিলা করা হবে।

সাক্ষাৎ শেষে পীর শাহ মোহাম্মদ আহসানুজ্জামান দেশ ও জাতির কল্যাণ কামনা করে মুনাজাত পরিচালনা করেন। আলেম-ওলামা-মাশায়েখ প্রতিনিধিবৃন্দের মধ্যে নাঈমুদ্দিন আল কাদেরী, মুফতি আবু জাফর মোঃ হেলাল উদ্দিন, আ.ন.ম মাসউদ হোসাইন আল কাদেরী প্রমুখ উপস্থিত ছিলেন। -বাসস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।