লক্ষ্মীপুরে আ.লীগ নেতার খুনিদের গ্রেফতারে আল্টিমেটাম


প্রকাশিত: ১২:২৪ এএম, ১৭ সেপ্টেম্বর ২০১৫

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানা সন্ত্রাস নির্মূল কমিটির আহ্বায়ক ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ওমর ফারুক হত্যাকারীদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ ও সমাবেশ করেছে স্থানীয় ছাত্রলীগ। বুধবার বিকেলে চন্দ্রগঞ্জ বাজারে এ কর্মসূচিতে আগামী ২৪ ঘন্টার মধ্যে ফারুকের হত্যাকারীদের গ্রেফতারের জন্য প্রশাসনকে আল্টিমেটাম দেয়া হয়।

চন্দ্রগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়। পরে বাজার প্রদক্ষিণ শেষে নিউ মার্কেটের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়। মিছিলে অংশ নেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন, আওয়ামী লীগ নেতা মুনছুর আহম্মেদ, নুর ইসলাম বাবুল, আহসানুল করিম রিপন, কামাল হোসেন, নিজাম উদ্দিন, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলু।

সমাবেশে বক্তারা বলেন, ওমর ফারুক হত্যাকারীদের ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করতে হবে। না হয় পরবর্র্তীতে বৃহৎ কর্মসূচি ঘোষণা করা হবে।

উল্লেখ্য, গত ১ সেপ্টেম্বর সকালে চন্দ্রগঞ্জ থানা এলাকার পশ্চিম লতিফপুরে ওমর ফারুককে প্রকাশ্যে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। ঘটনার পরদিন নিহত ওমর ফারুকের স্ত্রী ফাতেমা বেগম বাদী হয়ে নয় জনের নাম উল্লেখ ও আরো ২০ জনকে অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে তিন জনকে গ্রেফতার করে পুলিশ।

কাজল কায়েস/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।