আসছে উড়ে যাও মনের ভিডিও


প্রকাশিত: ০৩:৩১ এএম, ১৬ সেপ্টেম্বর ২০১৫

আসন্ন ঈদুল আযহায় শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী শাহরিয়ার রাফাতের সুর ও সংগীতে বাজারে আসছে মিক্সড অডিও অ্যালবাম ‘মুসাফির মন’। অ্যালবামটিতে ‘উড়ে যাও মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন নিপা।

তিনি বাংলাদেশ বেতারে নিয়মিত গান গেয়ে থাকেন। গানটির কথা লিখেছেন এন আই বুলবুল।

শ্রোতাদের কাছে গানটিকে ভিন্নমাত্রায় পৌঁছে দিতে এর ভিডিও নির্মাণ করা হয়েছে। গেল ১৪ সেপ্টেম্বর রাজধানীর বেশ কিছু মনোরম স্থানে গানটির দৃশ্যায়ন হয়েছে।

মিউজিক ভিডিওটি নিয়ে নিপা বলেন, ‘দীর্ঘদিন ধরে সংগীতের সাথে যুক্ত থাকলেও এই প্রথম নিজের কোনো গানের মিউজিক ভিডিও নির্মাণ করলাম। আসলে ঈদকে সামনে রেখে আমার এই গানের ভিডিওটি শ্রোতাদের জন্য বিশেষ উপহার। আশা করছি গানটির পাশাপাশি মিউজিক ভিডিওটিও সবার ভালো লাগবে।’

মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন এ এইচ মুরাদ ও কণ্ঠশিল্পী নিপা নিজেই।

প্রসঙ্গত, ‘মুসাফির মন’ অ্যালবামে ভিন্ন স্বাদের ১১টি গান থাকছে। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন শাহরিয়ার রাফাত, দিনাত জাহান মুন্নি, রাজীব, বেলি, জে কে মজলিস, লেনিন, নিপা, কাব্যিক, আল আমিন, রুক্সসলিয়া রুপু, শামিম ও শ্রেয়সী।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।