তারানাকে হুমকি আইজিডব্লিউ থেকে


প্রকাশিত: ০৭:২৩ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৫

ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিমের হুমকিদাতাকে শনাক্ত করা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তদন্তে জানা গেছে, একটি আইজিডব্লিউ (ইন্টারন্যাশনাল গেটওয়ে) প্রতিষ্ঠানের নম্বর থেকে প্রতিমন্ত্রীকে ফোন করে হুমকি দেয়া হয়েছিল।

এ বিষয়ে মঙ্গলবার সন্ধ্যায় তারানা হালিম সাংবাদিকদের জানান, হুমকির ফোনটি একটি আইজিডব্লিউ অপারেটরের বলে চিহ্নিত করা গেছে। আমরা তাকে শনাক্ত করেছি এবং পরিচয় পেয়েছি। আপাতত তার নাম জানাতে চাই না।

র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল আবুল কালাম আজাদ বলেন, আমরা এ বিষয়ে কাজ করছি, অগ্রগতি হয়েছে। হুমকি দাতা শনাক্ত হয়েছে। যেকোনো সময় তাকে গ্রেফতার করা সম্ভব হবে।

উল্লেখ্য, গত শুক্রবার তারানা হালিম জানিয়েছিলেন, অবৈধ ভিওআইপি ও অবৈধ সিমের বিরুদ্ধে চলমান কার্যক্রম বন্ধ করতে তাকে হুমকি দেয়া হয়েছে। তিনি দাবি করেন, গত বুধবার সচিবালয়ের ল্যান্ডফোনের মাধ্যমে তাকে হুমকি দেয়া হয়।

প্রসঙ্গত, আইজিডব্লিউ অপারেটর হিসেবে ২৯ কোম্পানি লাইসেন্স পেলেও বর্তমানে চালু আছে ২৩টি। যার অধিকাংশই ক্ষমতাসীন দলের রাজনৈতিকদের মালিকানায়। কয়েকটির মালিক হিসেবে বিএনপি ও জাতীয় পার্টির নেতারাও রয়েছেন।

বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।