প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় যুবক আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৮ এএম, ২২ অক্টোবর ২০১৪

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি (ছাত্র শিক্ষক কেন্দ্র) থেকে এক যুবককে আটক করেছে শাহবাগ থানা পুলিশ। আটক যুবকের নাম হায়দার আলী মিজি (২৪)। তাকে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে কতগুলো ব্যাঙ্গচিত্রসহ একটি পেনড্রাইব পাওয়া যায়। এ ঘটনায় শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) সুব্রত গোলদার বাদী হয়ে রাতেই মামলা দায়ের করেছেন।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে হায়দার আলী মিজিকে সন্দেহজনক অবস্থায় ঘোরাফেরা করায় জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তার গতিবিধি সন্দেহজনক হলে তল্লাশি করা হয়। এ সময় তার কাছে একটি পেনড্রাইব পাওয়া যায়।

ওই পেনড্রাইবে ‘এবারের সংগ্রাম, ইসলাম ধ্বংস করার সংগ্রাম, এবারের সংগ্রাম, বাংলার মানুষকে হত্যা করার সংগ্রাম’ ‘রক্ত যখন খেয়েছি আরও খাব, এ দেশকে ভারতের অঙ্গরাজ্য বানিয়ে ছাড়ব’- এমন ব্যাঙ্গচিত্র পাওয়া যায়। এ ছাড়া রানা প্লাজা, তিস্তা, টিপাইমুখ বাঁধ ও ট্রানজিটসহ বিভিন্ন বিষয়ে ব্যাঙ্গচিত্র তার কাছে পাওয়া যায়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।