নিরাপত্তার বলয়ে কমলাপুর রেল স্টেশন


প্রকাশিত: ০৭:০৩ এএম, ১৫ সেপ্টেম্বর ২০১৫

যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত, টিকিট কালোবাজারী ও অজ্ঞান পার্টির কবল থেকে মানুষকে রক্ষা করতে কমলাপুর রেলওয়ে স্টেশনে নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। মঙ্গলবার দুপুরে কমলাপুর রেলওয়ে স্টেশন ঘুরে এরকম চিত্রই দেখা গেছে।

সরেজমিনে দেখা গেছে, নিরাপত্তা নিশ্চিত করতে র্যাব-৩ একটি বুথ বসানো হয়েছে। এছাড়া রেলওয়ে পুলিশ যাত্রীদের জন্য তথ্য সেবা কেন্দ্র খুলেছে। রেলওয়ে নিরাপত্তা বাহিনী সহায়তা কেন্দ্র দিয়েছে। পাশাপাশি ডিএমপি শাহজাহানপুর থানা অস্থায়ী পুলিশ ক্যাম্প স্থাপন করেছে।

এদিকে মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় কমলাপুর রেলওয়ে স্টেশন পরিদর্শনকালে প্রতিটি বুথ গিয়ে খোঁজ-খবর নিয়েছেন রেলমন্ত্রী মো. মজিবুল হক। এ সময় তিনি সবাইকে দায়িত্ব নিয়ে কাজ করার আহ্বান জানান।

আইন শৃঙ্খলা বাহিনীর বুথগুলাে ঘুরে দেখা গেছে, কমলাপুর রেলওয়ে স্টেশনে যাত্রীদের সেবা নিশ্চিত করতে তৎপর রয়েছেন আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। পাশাপাশি অভিযোগ বক্সের ব্যবস্থাও করেছেন তারা।

টিকিট কিনতে এসে যেকোনো প্রকার হয়রানী বা সমস্যার পড়লে সব ধরনের সহায়তার ব্যবস্থা রাখা হয়েছে রেলস্টেশন ও এর আশেপাশের এলাকায়।

উল্লেখ্য, পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। মঙ্গলবার সকাল ৯টা থেকে কমলাপুর রেল স্টেশনে টিকিট বিক্রি শুরু হয়েছে।

এমএম/আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।