শ্যামনগরে বনদস্যু সন্দেহে ২ জনকে পিটিয়ে হত্যা


প্রকাশিত: ০২:২৭ এএম, ১৫ সেপ্টেম্বর ২০১৫

সাতক্ষীরায় বনদস্যু সন্দেহে দুইজনকে পিটিয়ে হত্যা করেছে এলাকাবাসী। সোমবার রাতে শ্যামনগর উপজেলার গাবুরা এলাকার সুন্দরবন সংলগ্ন সোরা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পারশেমারী গ্রামের ইয়াকুব আলীর ছেলে মো. ওবায়দুল্লাহ (২৭) ও মো. ইউনুছ আলীর ছেলে মো. হযরত আলী (২৮)।

গাবুরা ইউপি চেয়ারম্যান মাসুদল আলম জাগো নিউজকে জানান, বেশ কয়েক দিন আগে বনদস্যু আমের আলীর সঙ্গে টাকা ভাগাভাগি নিয়ে ওবায়দুল্লাহ ও হযরত আলীর বিবাদ হয়। এ সময় তারা আমের আলীকে হত্যার হুমকি দেয়।

এ ঘটনার জের ধরে বনদস্যু আমের আলী ও তার লোকজন সুন্দরবনের কাঠেশ্বর এলাকা থেকে তাদের দুইজনকে ধরে সন্ধ্যায় গ্রামবাসীর হাতে তুলে দেয়। এ সময় ক্ষুব্ধ জনতা তাদের গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তারা মারা যায়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শ্যামনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, নিজেদের মধ্যে অন্তঃদ্বন্দ্বে এ ঘটনা ঘটেছে। এলাকার জেলে বাওয়ালীরা তাদের বনদস্যু হিসেবে চিনতে পারায় গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু ঘটে। তাদের কাছে থাকা দেশি অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।