ঢামেক হাসপাতালে ডেঙ্গু জ্বরে বৃদ্ধের মৃত্যু


প্রকাশিত: ০৩:২৪ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৫

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আবদুল কুদ্দুস (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। টাঙ্গাইল জেলার বাসিন্দা এই বৃদ্ধ শুক্রবার জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় শনিবার তার মৃত্যু হয়।

স্বাস্থ্য অধিদফতরের রোগ নিয়ন্ত্রণ কক্ষের ইনচার্জ ডা. আয়েশা আক্তার মৃত্যুর এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, কোন ধরনের ডেঙ্গুতে আক্রান্ত হয়ে বৃদ্ধের মৃত্যু হয়েছে সে সম্পর্কে এখনো তারা নিশ্চিত তথ্য  পাননি।

তিনি জানান, চলতি মওসুমে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মোট চারজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- আবু সাঈদ (৪০), সায়েবা তাসরিন (৮) ও আহমদ সুলতান। ইউনাইটেড, সেন্ট্রাল ও ঢামেক হাসপাতালে তাদের মৃত্যু হয়।

স্বাস্থ্য অধিদফতর সূত্রে জানা গেছে, ১ জানুয়ারি থেকে ১৩ সেপ্টেম্বর পর্যন্ত ডেঙ্গুতে আক্রান্ত মোট রোগীর সংখ্যা ১ হাজার ২৩৫ জন। গত ২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্যা ১৯ জন। বর্তমানে বিভিন্ন সরকারি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন মোট ৮০ জন।

একে/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।