কাঁঠালবাগানে এসি বিস্ফোরণে একই পরিবারে দগ্ধ চার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫৮ এএম, ০৫ আগস্ট ২০১৯

রাজধানীর কলাবাগান থানাধীন কাঁঠালবাগান এলাকার একটি বাসায় এয়ার কন্ডিশনার (এসি) বিস্ফোরণে একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন। সোমবার (৫ আগস্ট) ভোর সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- মনিরুজ্জামান লিটন (৩৮), তার স্ত্রী টুম্পা আক্তার (৩০), মেয়ে লাইবা (৭) ও লিবান (৮ মাস)। দগ্ধ অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান বলেন, কলাবাগান থেকে শিশুসহ চারজন ঢামেক বার্ন ইউনিটে ভর্তি হয়েছেন। এদের মধ্য লিটনের শরীরের ৫০ শতাংশ, টুম্পার ২৫ শতাংশ, লাইবার ১৭ শতাংশ ও লিবানের ৭ শতাংশ দগ্ধ হয়েছে।

kathal

দগ্ধদের হাসপাতালে নিয়ে আসা প্রতিবেশী মো. মাসুম বলেন, লিটন একজন জাদুশিল্পী। কলাবাগানের কাঁঠালবাগান বক্স কালভার্ট রোডের চারতলা বাসার দ্বিতীয় তলায় থাকেন তারা।

তিনি বলেন, আজ ভোরে একটা শব্দ হওয়ার পর তাদের কক্ষ থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। পরে ভেতরে গিয়ে চারজনকে দগ্ধ অবস্থায় পাওয়া যায়। এরপর তাদের দ্রুত ঢামেক বার্ন ইউনিটে নিয়ে আসি।

মোহাম্মাদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার রায়হানুল আশরাফ বলেন, ঘটনাস্থলে গিয়ে কোনো আগুন বা আহতদের পাওয়া যায়নি। তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ধারণা করা হচ্ছে, এসি বিস্ফোরণের আগুনে তারা দগ্ধ হয়েছেন।

জেইউ/বিএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।