মাকে বলেছিল বাসায় ফিরবেন কিন্তু...

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৩ পিএম, ০৩ আগস্ট ২০১৯

রাজধানীর কলাবাগান থেকে শিবলী সাজ্জাদ নামে নর্থসাউথ ইউনিভার্সিটির এক ছাত্র নিখোঁজ হয়েছেন। শিবলী নর্থসাউথের বিবিএতে পড়াশোনা করতেন।

৩১ জুলাই (বুধবার) রাতে কলাবাগানের বাসা থেকে বেরিয়ে আর ফেরেননি। এ ঘটনায় কলাবাগান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে শিবলীর পরিবার।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত খান জাগো নিউজকে বলেন, পুলিশ বিষয়টি তদন্ত করছে।

জিডি তদন্তের দায়িত্ব পেয়েছেন কলাবাগান থানার উপ-পরিদর্শক (এসআই) মনসুর মানিক। তিনি জাগো নিউজকে বলেন, তার দুটি সিমের কল ডিটেইলস রেকর্ডের (সিডিআর) জন্য ডিবিতে আবেদন করা হয়েছে। সেগুলো হাতে পেলে তার গতিবিধি জানা যাবে। তার পরিবারের সঙ্গে কথা হয়েছে। তার বিষয়ে তথ্য নিয়েছি আমরা। তার কয়েকজন বন্ধুর সঙ্গে কথা বলে তার বিষয়ে আরও তথ্য সংগ্রহ করার চেষ্টা করছি।

জিডিতে উল্লেখ করা হয়েছে, শিবলী খুবই শান্ত ও নিরীহ প্রকৃতির ছেলে। বুধবার সকাল ৮টায় বিশ্ববিদ্যালয় যাওয়ার সময় সে নিখোঁজ হয়। তার পরনে ছিল সাদা টি-শার্ট ও কালো প্যান্ট। বাসায় তার মাকে বলে গিয়েছিল বেলা আড়াইটার মধ্যে বাসায় ফিরবে সে। তবে আর ফিরে আসেনি।

এআর/জেএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।