ছিনতাই ও চাঁদাবাজির অভিযোগে রাজধানীতে আটক ১০


প্রকাশিত: ১২:৩৫ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৫
প্রতীকী ছবি

রাজধানীর নিউ মার্কেট থানাধীন এলাকায় অভিযান চালিয়ে চাঁদাবাজি ও ছিনতাই কাজের সঙ্গে জড়িত সন্দেহে ১০জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার বিকেল ৩টার দিকে নিউ মার্কেট থানাধীন এলিফেন্ট রোড সংলগ্ন ১২০, গফুর ম্যানশনে র‌্যাব-৩ পরিচালিত এক বিশেষ অভিযানে তাদের আটক করা হয়।

এসময় স্থানীয় মডেলের একটি রিভলবার, ২টি পিস্তল, ২টি ম্যাগজিন, ১৬ রাউন্ড গুলি, চাপাতি ১টি ও ২টি ছুরি উদ্ধার করা হয়।

র‌্যাব-৩ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল খন্দকার গোলাম সরোয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জাগো নিউজকে জানান, সংশ্লিষ্ট এলাকার ভুক্তভোগীদের দেয়া অভিযোগের ভিত্তিতে নিউ মার্কেট এলাকায় বেশ কয়েকজন আগ্নেয়াস্ত্রের মুখে ছিনতাই ও চাঁদাবাজি করে আসছে। এমন অভিযোগের পর র‌্যাব তদন্ত শুরু করে। পরে ছিনতাই ও চাঁদাবাজির সত্যতা নিশ্চিত হওয়ার পর র‌্যাব-৩ এর অপারেশন কমান্ডার এএসপি জুবায়েরের নেতৃত্বে র‌্যাব সদস্যরা তাদের আটক করে।

তিনি জানান, আটকদের বিরুদ্ধে নিয়মিত আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটকদের জিজ্ঞাসাবাদ শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে তাৎক্ষণিকভাবে আটকদের নাম পরিচয় জানাতে পারেননি লে. কর্নেল খন্দকার গোলাম সরোয়ার।

জেইউ/একে/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।