ডিবি পরিচয়ে তুলে নেওয়া ব্যবসায়ী তিনদিন ধরে নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৫ এএম, ০৩ আগস্ট ২০১৯

রাজধানীর কলাবাগানের নিজ বাসা থেকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিচয়ে একটি ট্রাভেল এজেন্সির মালিককে তুলে নেওয়ার ঘটনা ঘটেছে। ওই ব্যবসায়ীর নাম শাহিনুর কাদির সুমন (৩৭)।

গত ৩০ জুলাই (মঙ্গলবার) কলাবাগানের লেক সার্কাস এলাকার আবেদ ঢালি রোডের বাসা থেকে তাকে তুলে নেওয়ার ঘটনা ঘটে। সুমনের পরিবারের দাবি, ডিবি পুলিশের সিরিয়াস ক্রাইম শাখার সহকারী কমিশনার (এসি) রবিউল পরিচয় দিয়ে তাকে নিয়ে যাওয়া হয়। তবে ডিবি জানায়, তারা এমন কাউকে আটক করেনি।

ওই ঘটনায় ৩১ জুলাই (বুধবার) রাতে কলাবাগান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন সুমনের বড় ভাই সাগর। তবে তিনদিন পার হলেও শুক্রবার (২ আগস্ট) মধ্যরাত পর্যন্ত তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

ঘটনার বর্ণনা দিয়ে সুমনের বড় ভাই সাগর বলেন, ৩০ জুলাই বিকেল ৫টা ১০ মিনিটে ছয়-সাতজন সুমনের বাসায় আসেন। তারা বাসার বিভিন্ন আসবাবপত্র ও মালামাল তছনছ করে এবং কোনো অভিযোগের কথা না বলেই সুমনের ব্যবসায়ীক কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র ও তাকে নিয়ে যায়। সুমনকে তুলে নেওয়ার সিসিটিভি ফুটেজও আমাদের কাছে রয়েছে।

সুমনকে তুলে নেওয়া-সংক্রান্ত জিডির বিষয়টি কলাবাগান থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াসির আরাফাত জাগো নিউজকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে, তদন্ত চলছে।

এআর/আরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।