যুবলীগ কর্মীকে গুলি করে হত্যার ঘটনায় আটক ১


প্রকাশিত: ০৮:৪২ এএম, ১৪ সেপ্টেম্বর ২০১৫

নোয়াখালীর বেগমগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের চলা সংঘর্ষে জসিম উদ্দিন রুবেল নামে এক যুবলীগ কর্মী নিহত হওয়ার ঘটনায় পুলিশ স্বাধীন (২৫) নামে এক যুবককে আটক করেছে। সোমবার সকালে গুলিবিদ্ধ অবস্থায় তাকে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আটক করা হয়।

আটক স্বাধীন উপজেলা হাজীপুর ইউনিয়নের মনির আহাম্মদের ছেলে।

বেগমগঞ্জ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ফারুক জাগো নিউজকে জানান, মূলত আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হাজীপুরে রোববার রাতে যুবলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এতে আবু সুফিয়ানের ছেলে জসিম উদ্দিন রুবেল (২৩) গুলিবিদ্ধ হয়। তাকে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে চিকিসৎকরা মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ রাতে তার গ্রামের বাড়িতে গিয়ে মরদেহ উদ্ধার করে এবং সকালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

এদিকে এ ঘটনায় হাসপাতালে গুলিবিদ্ধ অবস্থায় চিকিৎসাধীন স্বাধীন নামে একজনকে আটক করা হয়। তিনি আরো জানান, আটক স্বাধীনের বিরুদ্ধে থানায় একাধিক গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

মিজানুর রহমান/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।