ঝালকাঠিতে কিশোরী ধর্ষণের ঘটনায় মানববন্ধন


প্রকাশিত: ০৭:৪৪ এএম, ১৪ সেপ্টেম্বর ২০১৫

ঝালকাঠিতে যাত্রীবাহী লঞ্চে কিশোরীকে ধর্ষণের ঘটনায় নিন্দা জানিয়ে ধর্ষকদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ মানবাধিকার কমিশন ঝালকাঠি জেলা শাখা। সোমবার সকাল ১১ টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সংগঠনের জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট লিয়াকত হোসেন খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সহ-সভাপতি দিপু লাল দাস, সাধারণ সম্পাদক আবু সাইদ খান, কমিউনিস্ট পার্টির নেতা কমরেড প্রশান্ত দাস হরি, মানবাধিকার কর্মী জাহাঙ্গীর আলম, হাফিজ আল মাহমুদ, ইদ্রিস মল্লিক, ব্লগার জালাল আহমেদ প্রমুখ।

বক্তারা ধর্ষক আরিফ ও তার সহযোগীকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের আল্টিমেটাম দিয়ে বলেন, প্রশাসন ইচ্ছা করলে প্রযুক্তি ব্যবহার করে তাকে গ্রেফতার করতে পারে। যদি তাদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করা না হয় তাহলে পরবর্তীতে কঠোর কর্মসূচি পালন করা হবে।

উল্লেখ্য, বুধবার বিকেলে ঝালকাঠিতে নোঙর করা যাত্রীবাহী সুন্দরবন লঞ্চে এক কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে পৌর যুবলীগ সভাপতির ছেলে আরিফ খলিফা ও তার সহযোগী।

এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।