সমাজকল্যাণ মন্ত্রী আর নেই


প্রকাশিত: ০৩:৫৯ এএম, ১৪ সেপ্টেম্বর ২০১৫

সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী আর নেই। সিঙ্গাপুরে জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ৮টার দিকে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার পারিবারিক সূত্রে জানা গেছে, গত দু’দিনে তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছিল। এজন্য তাকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছিল। এরপরেই সোমবার সকালে মারা যান তিনি। মন্ত্রীর সঙ্গে তার সহধর্মিণী সৈয়দা সায়রা মহসিনসহ পরিবারের সদস্যরা রয়েছেন।

নিউমোনিয়া, ডায়াবেটিস ও হৃদরোগের সমস্যা নিয়ে ৩ সেপ্টেম্বর ভোরে রাজধানীর বারডেম হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানে তাকে লাইফ সাপোর্টে নিয়ে চিকৎসা দেওয়া হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য ৫ সেপ্টেম্বর তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়।

গত ১০ সেপ্টেম্বর তার অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় চিকিৎসকরা লাইফ সাপোর্ট খুলে দেন। এরপর চিকিৎসাধীন অবস্থায় সোমবার মারা যান তিনি।

এদিকে সমাজকল্যাণ মন্ত্রীর মৃত্যুতে রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

এসএ/এসএইচএস/এআরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।