ডেঙ্গু মোকাবিলায় সর্বোচ্চ চেষ্টা করছি : মেয়র খোকন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৪ এএম, ২৯ জুলাই ২০১৯

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরশেনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বলেছেন, ডেঙ্গু পরিস্থিতি উদ্বেগজনক। প্রতিদিনই ডেঙ্গু রোগীর সংখ্যা বাড়ছে। তবে আমরা সর্বোচ্চ চেষ্টা করছি যাতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

রোববার (২৮ জুলাই) রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন ডেঙ্গু রোগীদের অবস্থা সরেজমিন পরিদর্শন শেষে গণমাধ্যমকর্মীদের এসব কথা বলেন মেয়র।

এ সময় হাসপাতালের পরিচালক প্রফেসর উত্তম কুমার বড়ুয়াসহ সংশ্লিষ্ট চিকিৎসকগণ এবং ডিএসসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগে‌ডিয়ার জেনারেল শ‌রিফ আহমেদ উপস্থিত ছিলেন।

southeast

সোমবার থেকে শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে বিনামূল্যে এরোসল স্প্রে বিতরণ করা শুরু হবে জানিয়ে সাঈদ খোকন বলেন, সবার সম্মিলিত প্রচেষ্টায় অচিরেই আমরা নগরীকে ডেঙ্গুমুক্ত করতে সক্ষম হবো।

এ সময় মেয়র সাঈদ হাসপাতালে পুরুষ ও শিশু ওয়ার্ডে চিকিৎসাধীন ডেঙ্গু আক্রান্ত রোগীদের শারীরিক অবস্থার সার্বিক খোঁজ নেন। নগর কর্তৃপক্ষ তাদের পাশে আছে, ভয় পাওয়ার কোনো কারণ নেই বলে রোগীর স্বজনদের আশ্বস্ত করেন মেয়র।

এএস/এমএসএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।