বান্ধবীর জন্মদিনে মদ খেয়ে অসুস্থ ৮ স্কুলছাত্রী


প্রকাশিত: ০৩:৩৮ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৫

বান্ধবীর জন্মদিনে মদ পান করে আট স্কুলছাত্রী অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে সাতক্ষীরার কারিমা মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

অসুস্থ শিক্ষার্থীরা হলেন, সাদিয়া আফরিন, রুমানা জাহান, আঁখি, রেশমা খাতুন, শিমু সুলতানা, নুরজাহান আক্তার শান্তা ও সুমাইয়া পারভীন মিমসহ ৮ জন।

জানা গেছে, বান্ধবীর জন্মদিন পালন উপলক্ষে তারা স্কুলের পাশের ঋষিপাড়া থেকে স্থানীয় মদ ক্রয় করে। আর তা কোমল পানীয় এর সঙ্গে মিশিয়ে পান করে তারা। মদ খাওয়ার এক পর্যায়ে তারা একে একে অসুস্থ হয়ে পড়তে থাকে। পরে তাদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আজিজুর রহমান জাগো নিউজকে জানান, বৃহস্পতিবার সাতক্ষীরা পৌর কাউন্সিলর শাহীনের মেয়ে শান্তার জন্মদিন ছিল। জন্মদিন পালন উপলক্ষে মিম নামে অষ্টম শ্রেণির এক ছাত্রী বাড়ি থেকে বিস্কুট নিয়ে আসে। ওই বিস্কুট খেয়ে সেসহ তার ৮ সহপাঠী অসুস্থ হয়ে পড়ে। পরে তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তারা আশঙ্কামুক্ত। তবে ছাত্রীরা এর সঙ্গে অন্য কিছু খেয়েছে কিনা সেটি নিশ্চিত করতে পারেননি তিনি।

এদিকে, তাদের অসুস্থ হওয়ার ঘটনায় স্কুল পাড়ায় দিন ভর নানা গুঞ্জনের সৃষ্টি হয়। নাম প্রকাশে অনিচ্ছুক অনেকে জানায় তারা বিস্কুট খায়নি। তারা মাদক জাতীয় কোনো দ্রব্য খেয়েছে।  

এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।