ওয়েস্ট ইন্ডিজে খেলতে যাবে না ভারত


প্রকাশিত: ১০:২২ এএম, ২১ অক্টোবর ২০১৪

সিরিজের মাঝপথে সফর বাতিল করায় ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের (ডব্লুআইসিবি) ওপর ভীষণ চটেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে সব দ্বিপক্ষীয় সফর স্থগিত করেছে ভারত। মঙ্গলবার হায়দরাবাদে জরুরি সভায় বিসিসিআইয়ের এ সিদ্ধান্ত নেওয়া হয়।
 
বিসিসিআই সচিব সঞ্জয় প্যাটেল জানিয়েছেন, বিসিসিআই ও ডব্লুআইসিবির সব দ্বিপক্ষীয় সফর স্থগিত। ২০১৬ সালের ফেব্রুয়ারি ও মার্চে তিন টেস্ট, পাঁচটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি খেলার জন্য ওয়েস্ট ইন্ডিজ সফরের কথা ছিল ভারতের। এ সিদ্ধান্তের ফলে সেই সিরিজ বাতিল হলো।

বিসিসিআই এ-ও জানিয়েছে, আকস্মিক সফর বাতিল করায় ডব্লুআইসিবির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া শুরু করবে তারা।

এর আগে অবশ্য বিসিসিআই জানিয়েছিল, ওয়েস্ট ইন্ডিজ হঠাৎ ভারত সফর বাতিল করায় একটি ওয়ানডে, তিনটি টেস্ট ও একটি টি-টোয়েন্টি মিলে মোট ১৭ দিনের খেলা বাতিল হয়েছে। এর মধ্যে শ্রীলঙ্কা ভারতের সঙ্গে পাঁচটি ওয়ানডে খেলতে রাজি হওয়ায় পাঁচ দিনের আর্থিক ক্ষতি পুষিয়ে নেওয়া যাবে। তবে বাকি ১২ দিনে ভারতের আর্থিক ক্ষতি হয়েছে প্রায় ৩৯৬ কোটি রুপি।  -রয়টার্স

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।