দেশে ফিরেছেন সাবের হোসেন চৌধুরী


প্রকাশিত: ০৮:২৪ এএম, ২১ অক্টোবর ২০১৪

সুইজারল্যান্ডের জেনেভায় ইন্টার-পার্লামেন্টারি ইউনিয়নের (আইপিইউ) এসেম্বলিতে প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী হয়ে বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র সভাপতি সাবের হোসেন চৌধুরী এমপি দেশে ফিরেছেন। মঙ্গলবার সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তার বহনকৃত বিমান অবতরণ করে।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ ফজলে রাব্বী মিয়া , জাতীয় সংসদের চীফ হুইপ আ স ম ফিরোজ , হুইপ মোঃ আতিউর রহমান আতিক, হুইপ মোঃ শহীদুজ্জামান সরকার, হুইপ ইকবালুর রহিম , হুইপ মোঃ শাহাব উদ্দিন ও হুইপ মাহবুব আরা বেগম গিনি, পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র সভাপতি ডা. দীপু মনি, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মোঃ জাহিদ আহসান রাসেল, সানজিদা খানম এমপিসহ অন্যান্য সংসদ-সদস্যগণ এবং মিসেস সাবের হোসেন চৌধুরী ও তার ছেলে নবনির্বাচিত আইপিইউ প্রেসিডেন্ট সাবের হোসেন চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব মোঃ আশরাফুল মকবুলসহ সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

১২ থেকে ১৬ অক্টোবর ১৩১ তম এসেম্বলি অনুষ্ঠিত হয়। -বাসস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।