গান গাইতে ডেনমার্ক ও ফ্রান্সে যাচ্ছেন জেমস


প্রকাশিত: ০৬:২৯ এএম, ১৩ সেপ্টেম্বর ২০১৫

গানের টানে গেল বছরের কোরবানির ঈদটি তাকে বিদেশে করতে হয়েছিলো। এবারেও তাই হতে যাচ্ছে। জানা গেছে, আসছে ঈদে বাঙালি প্রবাসীদের গান শোনাতে তিনি ফ্রান্স ও ডেনমার্কে যাবেন নগরবাউল খ্যাত ব্যান্ড লিজেন্ড জেমস।

তিনি একা নন, এই নতুন এই সংগীত সফরে সঙ্গে থাকছে তার দলও। এ বিষয়ে নগরবাউলের মুখপাত্র রুবাইয়াত ঠাকুর রবিন জানান, আসছে ২৩ সেপ্টেম্বর ডেনমার্কের উদ্দেশ্যে দলসহ ঢাকা ছাড়বেন জেমস। সেখানে ২৬ সেপ্টেম্বর ডেনমার্কে, পরদিন প্যারিসে এবং ২৮ সেপ্টেম্বর ফ্রান্সের আরেকটি শহরে কনসার্ট করবেন তারা। কনসার্ট শেষে ফ্রান্স ঘুরে সবাই ঢাকায় ফিরবেন ২৯ সেপ্টেম্বর।  

ইউরোপের কনসার্টগুলো নিয়ে জেমস বেশ আনন্দিত। কারণ এর আগে বিভিন্ন দেশে বেড়ানোর সুযোগ হলেও এবারই প্রথম ডেনমার্ক ও ফ্রান্স যাচ্ছেন জেমস। বিশেষ করে প্যারিসের প্রতি তার আলাদা ভালো লাগা আছে। তাই ফেসবুকে গেল শনিবার দুপুরে নিজের ফেসবুক ওয়ালে তিনি লিখেছেন, ‘প্যারিসের বন্ধুরা রেডি থেকো।’

নগরবাউলের বর্তমান লাইনআপ : জেমস (কণ্ঠ ও গিটার), খায়েম (কিবোর্ড), সাব্বির (বেজ), গিটার (রানা), আলী (ড্রামস) ও রুবাইয়াত ঠাকুর রবিন (মুখপাত্র)।  

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।