নাটোরের সিধুলী গ্রামে ১২ জনের জানাজা সম্পন্ন


প্রকাশিত: ০৫:৩২ এএম, ২১ অক্টোবর ২০১৪

নাটোরের বড়াইগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩৪ জনের মধ্যে গুরুদাসপুরের সিধুলী গ্রামের এক পরিবারের ছয় ভাইসহ ১২ জনের জানাজা সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় সিধুলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নিহতদের জানাজা অনুষ্ঠিত হয়। স্থানীয় গোরস্থানে তাদের দাফন করা হয়।

এর আগে সোমবার রাত পৌনে ১২টায় সড়ক পরিবহণ ও সেতু  মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের দুর্ঘটনাস্থল বড়াইগ্রামের রেজুর মোড় পরিদর্শন করেন। তিনি বনপাড়া আমিনা হাসপাতাল ও পাটোয়ারী হাসপাতালে চিকিৎসাধীন আহতদের চিকিৎসার খোঁজ খবর নেন এবং প্রত্যেকের চিকিৎসার ব্যয় সরকার বহন করবে বলে ঘোষণা দেন।

মন্ত্রী নিহত প্রত্যেকের পরিবারকে আগামী এক সপ্তাহের মধ্যে নগদ এক লাখ টাকা করে অনুদান দেয়ারও ঘোষণা দেন। এ সময় মন্ত্রীর সঙ্গে সে সময় স্থানীয় সংসদ সদস্য প্রাক্তন প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস ও নাটোর-১ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।