রাজশাহীতে ইয়াবাসহ নারী আটক


প্রকাশিত: ০৯:২০ এএম, ১১ সেপ্টেম্বর ২০১৫
ফাইল ছবি

রাজশাহী মহানগরীর হাদির মোড় এলাকা থেকে এক হাজার পিস ইয়াবাসহ শাকিলা (২১) নামের এক নারীকে আটক করেছে মহানগর ডিবি পুলিশ। শুক্রবার দুপুরে তাকে ওই এলাকা থেকে ইয়াবাসহ আটক করা হয়। তিনি জেলার চারঘাট উপজেলার তাতাপুর গ্রামের বেল্লাল হোসেনের স্ত্রী। বর্তমানে তাকে ডিবি কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ বিষয়ে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী পুলিশ কমিশনার ও আরএমপির (মুখপাত্র) ইফতে খায়ের আলম জাগো নিউজকে জানান, শালিকা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছেন, এমন তথ্যের ভিত্তিতে শুক্রবার দুপুরে তার সঙ্গীয় ফোর্স নিয়ে নগরীর হাদির মোড় এলাকায় অভিযান চালানো হয়। এসময় শাকিলাকে ১ হাজার পিস ইয়াবাসহ আটক করে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়। তিনি চট্টগ্রাম থেকে ইয়াবা নিয়ে এসে জেলার বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করতেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে। তার বিরুদ্ধে প্রচলিত মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শাহরিয়ার অনতু/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।