ধামরাই ও সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩


প্রকাশিত: ০৯:১১ এএম, ১১ সেপ্টেম্বর ২০১৫

ঢাকার ধামরাই ও সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ২০ জন। তাদের মধ্যে ধামরাইয়ের জয়পুরা এলাকায় নিহত হয়েছেন দুইজন ও সাভারের জয়নাবাড়ী এলাকায় নিহত হয়েছেন একজন। শুক্রবার সকালে এ ঘটনা ঘটে।

ধামরাই থানা পুলিশ জানায়, সাতক্ষীরা থেকে ঢাকাগামী সাউদিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা-আরিচা মহাসড়কের জয়পুড়া বাসস্ট্যান্ডে পৌঁছে একটি ট্রাককে ওভার টেকিং করার চেষ্টা করে। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এসময় বাসের ভেতরে থাকা দুই যাত্রী নিহত হন। আহত হন আরো বিশ জন। পরে খবর পেয়ে ধামরাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ দুটি উদ্ধার ও আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন। নিহতদের পরিচয় জানতে পারেনি পুলিশ।

অন্যদিকে, সাভার এনাম মেডিকেল কলেজ সূত্রে জানা যায়, সাভারের জয়নাবাড়ী এলাকায় একটি মাটির ট্রাক উল্টে লাল চাঁন মিয়া নামের এক ট্রাক চালক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরে তিনি মারা যান।

সাভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আল-মামুন/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।