আমিরকে টপকে শীর্ষে সালমান


প্রকাশিত: ০৩:৪৩ এএম, ২১ অক্টোবর ২০১৪

কে সেরা, সালমান নাকি আমির? বলিউডে এমন প্রশ্ন অনেক দিন থেকেই। সম্প্রতি আবার এই প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন বলিউডলাইফ ডটকমের পাঠকরা। প্রশ্নের জবাবও দিয়েছেন তারা। তাদের জবাবে আমিরকে হারিয়ে সালমান খান জিতেছেন সেরার খেতাব।

কে সেরা টিভি উপস্থাপক। জরিপের জন্য পাঠকদের এই প্রশ্নটি ছুড়ে দিয়েছিলেন বলিউড লাইফ ডটকম। তাদের প্রশ্নে সাড়া দিয়েছেন পাঠকরা। বিগ বস অনুষ্ঠানে অসাধারণ উপস্থাপনার জন্য সালমানকেই সেরা বলছেন সাইটটির পাঠকরা।

জরিপের ৬১ শতাংশ ভোট পেয়েছেন সালমান। পাঠকদের ভোটে দ্বিতীয় অবস্থানে রয়েছেন সত্যমেভ জয়তে অনুষ্ঠানের উপস্থাপক মিস্টার পারফেক্টসনিস্ট আমির। তিনি পেয়েছেন ২৪ শতাংশ ভোট।

জরিপের তালিকায় আরো রয়েছেন বিগ বি আমিতাভ বচ্চন। কিন্তু খুব একটা সুবিধা করতে পারেননি তিনি। কন বানেগা ক্রোড়পতি অনুষ্ঠান উপস্থাপনার জন্য বলিউডের এ মহাতারকা পেয়েছেন ১০ শতাংশ ভোট। জরিপে তার অবস্থান তৃতীয়।

৫ শতাংশ ভোট নিয়ে এ জরিপের তালিকায় চতুর্থ স্থানে রয়েছেন ডেয়ার টু ড্যান্স উপস্থাপক বলিউড অ্যাকশন তারকা অক্ষয় কুমার। ইতোমধ্যে এ জরিপে বিজয়ী হওয়ার জন্য বলিউডলাইফ তাদের তরফ থেকে সালমানকে অভিনন্দন জানিয়েছেন বলে জানা গেছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।