রাশিফল : ২১ অক্টোবর


প্রকাশিত: ০৩:১৬ এএম, ২১ অক্টোবর ২০১৪

মেষ: কর্তৃপক্ষের সঙ্গে গোলযোগে কর্মস্থলে জটিলতার আশঙ্কা। ভাগ্যোদয়ের জন্য দূরে কোথাও যাওয়ার পরিকল্পনায় আশার আলো। সন্তানের লেখাপড়ায় আগ্রহের অভাবে উদ্বেগ।

বৃষ: কর্মস্থলে সমস্যা মিটিয়ে কর্তৃপক্ষের নজরে পড়তে পারেন। সসম্মান সন্ধিতে শত্রুতা প্রশমিত হতে পারে। দাম্পত্য জীবনে শান্তি লাভ ও পারিবারিক শ্রীবৃদ্ধি।

মিথুন: বৈদেশিক বাণিজ্যে অগ্রগতি। কোনও আত্মীয়ের কুপ্রভাবে পরিবারে অশান্তি। প্রিয়জনের বিয়ে নিয়ে আলাপ-আলোচনা শুরু হতে পারে।

কর্কট: বাক্যালাপে সংযমের অভাবে বিড়ম্বনা। গুপ্তশত্রুতায় ক্ষতির আশঙ্কা। আয়-ব্যয়ের মধ্যে সমতার অভাবে অর্থনৈতিক সঙ্কট দেখা দিতে পারে।

সিংহ: নিজস্ব কৌশলে কর্মক্ষেত্রে জট কাটিয়ে বাহবা পেতে পারেন। সন্তানের জেদ সাংসারিক পরিবেশকে তিক্ত করে দিতে পারে। বহুজনের হিতার্থে স্বার্থত্যাগ।

কন্যা: ব্যবসায় বাড়তি বিনিয়োগে সুফল মিলতে পারে। উপার্জন বাড়লেও অপব্যয়ের জন্য সঞ্চয় কম। সন্তানের কর্মকুশলতায় গৌরব বৃদ্ধি।

তুলা: কর্মক্ষেত্রে প্রতিকূল পরিবেশের জন্য মানসিক অস্থিরতা বাড়বে। বাক্যালাপে অসতর্কতায় ভুল বোঝাবুঝি। শিরোরোগ ও রক্তঘটিত পীড়া।

বৃশ্চিক: প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সূত্রে একাধিক কর্মসংস্থানের সম্ভাবনা। আইনঘটিত সমস্যা জটিলতর হতে পারে। পিত্তাধিক্য ও জ্বরাদি পীড়া।

ধনু: উপস্থিতবুদ্ধিতে কর্মস্থলে বিরুদ্ধ পরিস্থিতির মোকাবিলা। বিলাসব্যসন ঘিরে অর্থসঙ্কট ও পরিবারে অশান্তি। অস্থিসন্ধি ও পেশির সমস্যায় ক্লেশ।

মকর: আকস্মিক মন্দা উদ্বেগ বাড়াবে। স্বজনদের দুঃসময়ে পাশে দাঁড়াতে না-পারায় আত্মগ্লানি। আধ্যাত্মিক উন্নতির জন্য তীর্থভ্রমণের পরিকল্পনা।

কুম্ভ: বাড়তি উপার্জনের অপ্রত্যাশিত সুযোগ মিলতে পারে। আদালতের বাইরে সম্পত্তি-বিবাদের ফয়সালা। প্রেমপ্রণয়ে বড় ধরনের আঘাতের আশঙ্কা।

মীন: ঈর্ষাকাতর সহকর্মীদের কারসাজি উপেক্ষা করে অগ্রগতি। স্বজনবর্গের অত্যাচারে বাসস্থান পরিবর্তনের চিন্তা। রাস্তাঘাটে বাড়তি সতর্কতা দরকার।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।