আদালতে বোমা মারার হুমকি : শ্যালক-দুলাভাই রিমান্ডে


প্রকাশিত: ০১:৩৩ পিএম, ২০ অক্টোবর ২০১৪

বোমা মেরে চট্টগ্রাম আদালত ভবন উড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে গ্রেপ্তার শ্যালক ও দুলাভাইয়ের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সোমবার চট্টগ্রাম মহানগর হাকিম মোহাম্মদ ফরিদ আলম এ রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

এই দুজন হলেন নাসির মোহাম্মদ (৪৫) ও তার শ্যালক সালাউদ্দিন (২২)।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপকমিশনার মোহাম্মদ হাছান চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরের চকবাজার বাদুড়তলা এলাকা থেকে নাসির মোহাম্মদকে গ্রেপ্তার করা হয়। পরে তার শ্যালক সালাউদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ।

নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী জানান, শ্যালক ও দুলাভাইকে জিজ্ঞাসাবাদ করতে নগর গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) আফতাব উদ্দিন তাঁদের পাঁচ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন।

চট্টগ্রাম আদালত ভবনে জেএমবি পরিচয়ে হুমকির পর নিরাপত্তা জোরদার করে পুলিশ। পরে এই ঘটনায় নগরের কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে পুলিশ। পরে জিডিকে মামলায় রূপান্তর করে নাসির ও সালাউদ্দিনকে গ্রেপ্তার দেখানো হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।