ঢাবি উপাচার্যের সঙ্গে ব্রিটিশ প্রতিনিধিদলের সাক্ষাৎ


প্রকাশিত: ১২:৪০ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৫

যুক্তরাজ্যের বহুজাতিক কোম্পানি ‘এলকন গ্রুপ লিমিটেড’-এর ব্যবস্থাপনা পরিচালক টেড হোয়াইটফিল্ড-এর নেতৃত্বে ৫-সদস্য বিশিষ্ট একটি প্রতিনিধি দল ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের সঙ্গে সাক্ষাৎ করেছেন।

বৃহস্পতিবার উপাচার্যের অফিসে সাক্ষাৎ করেন  তারা। প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন- অ্যান্টনি জন মোসলে, রোমান মেটিসেক, লে. কর্ণেল (অব.) একেএম রেজাউল করিম এবং মোহাম্মদ মইনুল হোসেন।

এসময় ঢাকা বিশ্ববিদ্যালয় বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম উপস্থিত ছিলেন।

সাক্ষাৎকালে তারা ‘এলকন গ্রুপ লিমিটেডে’র আর্থিক ও কারিগরি সহায়তায় ঢাকা বিশ্ববিদ্যালয় বিজনেস স্টাডিজ অনুষদ চত্বরে বহুতল বিশিষ্ট এমবিএ ভবন নির্মাণ প্রকল্প এবং ধানমন্ডি আবাসিক এলাকায় তরুণ শিক্ষকদের জন্য আবাসন প্রকল্প বাস্তবায়নের ব্যাপারে আলোচনা করেন।

উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নে আরো বিনিয়োগের জন্য ‘এলকন গ্রুপ লিমিটেড’ কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

এমএইচ/এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।