ইউএস ওপেনের সেমিফাইনালে হেলেপ-পেনেত্তা


প্রকাশিত: ১১:১৫ এএম, ১০ সেপ্টেম্বর ২০১৫

ইউএস ওপেনের সেমিফাইনালে উঠেছেন দ্বিতীয় বাছাই সিমোনা হেলেপ। শেষ চারের পথে বেলরুশ কন্যা ভিক্টোরিয়া আজারেঙ্কাকে হারান হেলেপ। একই দিনে পেত্রা কেভিতোভাকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছেন ফ্লাভিয়া পেনেত্তা। ফাইনালের লড়াইয়ে মুখোমুখি হবেন হেলেপ ও পেনেত্তা।

ফ্যাশিং মিডোয় মেয়েদের এককে ভিক্টোরিয়া আজারেঙ্কার বিপক্ষে ২-১ সেটে জয় পান রোমানিয়ান তারকা সিমোনা হেলেপ। বৃষ্টিস্নাত এই ম্যাচে প্রথম সেট ৬-৩ এ জিতে নেন এই রোমানিয়ান। তবে পরের সেটে ৪-৬ গেমে হেরে যান তিনি। এরপর বৃষ্টির কারণে প্রায় দেড় ঘণ্টা খেলা বন্ধ থাকে। শেষ সেট ৬-৪ গেমে জিতে সেমিফাইনালের টিকেট কাটেন বিশ্বের এই দুই নাম্বার বাছাই।

কোয়ার্টার ফাইনালের অপর ম্যাচে পাঁচ নাম্বার বাছাই পেত্রা কেভিতোভাকে হারিয়ে অঘটনের জন্ম দিয়েছেন ২৬ নাম্বার বাছাই ফ্লাভিয়া পেনেত্তা। প্রথম সেট ৬-৪ গেমে জিতে নেন কেভিতোভা। কিন্তু পরের দুই সেট ৪-৬ ও ২-৬ গেমে হেরে বিদায় নেন কেভিতোভা।

আরটি/এমআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।