অনলাইনে জাতীয় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রেশন কার্ড


প্রকাশিত: ১০:৫৮ এএম, ২০ অক্টোবর ২০১৪

এখন থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনের শিক্ষার্থীরা ছবি ও ডিজিটাল স্বাক্ষরযুক্ত রেজিস্ট্রেশন কার্ড অনলাইন থেকে সংগ্রহ করতে পারবেন। সেমবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. হারুন-অর-রশিদ এ কার্যক্রমের উদ্বোধন করেন।

কার্যক্রমের উদ্বোধনকালে উপাচার্য বলেন, এ কার্যক্রমের ফলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভূক্ত কলেজ ও অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি কিংবা শিক্ষার্থী কারোই দূর-দূরান্ত থেকে গাজীপুর ক্যাম্পাসে উপস্থিত হয়ে রেজিস্ট্রেশন কার্ড সংগ্রহ করতে হবে না।

তিনি আরও বলেন, জাতীয় বিশ্ববিদ্যালয়কে বিকেন্দ্রীকরণ ও তথ্যপ্রযুক্তি নির্ভর একটি আইটি বিশ্ববিদ্যালয়ে রুপান্তরিত করে ঢেলে সাজানোর লক্ষ্যে বিশ্ববিদ্যালয় প্রশাসন ইতোমধ্যে যে সব পদক্ষেপ গ্রহণ করেছে, তার সঙ্গে অনলাইনে রেজিস্ট্রেশন কার্ড প্রদান একটি গুরুত্বপূর্ণ সংযোজন।

রেজিস্ট্রেশন কার্ড সংক্রান্ত সকল প্রকার তথ্য (www.nu.edu.bd/admissions/regicard.) এই ওয়েব সাইট থেকে জানা যাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ড. আসলাম ভূঁইয়া ও ড. মুনাজ আহমেদ নূর, তথ্য ও প্রযুক্তি (আইসিটি) দফতরের পরিচালক মুমিনুল ইসলাম প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।