সাংবাদিক হোসাইন জাকিরকে বাঁচাতে এগিয়ে আসুন


প্রকাশিত: ০৯:৪৩ এএম, ২০ অক্টোবর ২০১৪

ক্যান্সারে আক্রান্ত প্রতিভাবান সাংবাদিক হোসাইন জাকিরকে বাঁচাতে এগিয়ে আসুন। এ মুহূর্তে উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে নেয়া প্রয়োজন। এ জন্য বিপুল অর্থের প্রয়োজন। যা তার পরিবারের পক্ষে জোগাড় করা প্রায় অসম্ভব।

বর্তমানে হোসাইন জাকির বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের সি ব্লকের সপ্তম তলায় নাক, কান ও গলা বিভাগের ৭৩৬ নম্বর ওয়ার্ডের ৭ নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে হোসাইন জাকিরের ছোট ভাই রবিউল ইসলাম বলেন, তার গলায় ঘা থেকে এ ক্যান্সারের সৃষ্টি হয়েছে। পরিবারের পক্ষ থেকে ভারতে নিয়ে চিকিৎসা করানোর কথা রয়েছে। কিন্তু এতে বিপুল পরিমাণ অর্থের প্রয়োজন। যা পরিবারের পক্ষে জোগার করা সম্ভব নয়। বিভিন্ন সাংবাদিক সংগঠনের সঙ্গে যোগাযোগ করা হয়েছেছে। এছাড়া কেউ চাইলে ব্যক্তিগত পর্যায়েও সহায়তা করতে পারেন।

সাহায্য পাঠাবার ঠিকানা: ডাচ বাংলা ব্যাংক, বসুন্ধরা ব্রাঞ্চ, ঢাকা। একাউন্ট নং- ১৪৭-১০৩-১০৪৭৯৭, হোসাইন জাকির। প্রসঙ্গত, হোসাইন জাকির দৈনিক যুগান্তরে বিশেষ প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন কর্মরত ছিলেন। এরপর আলোকিত বাংলাদেশের প্রধান প্রতিবেদক হিসেবে কর্মরত ছিলেন। বর্তমানে তিনি আজকের পত্রিকার প্রধান প্রতিবেদক হিসেবে কর্মরত রয়েছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।