সরাইলে দু`পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ২৫


প্রকাশিত: ০৯:১৬ পিএম, ০৮ সেপ্টেম্বর ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় মুঠোফোনে টাকা রিচার্জ করাকে কেন্দ্র করে দু`পক্ষের সংঘর্ষে চার পুলিশ সদস্যসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত উপজেলার সৈয়দটুলা গ্রামে এ সংঘর্ষের ঘটানা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেলে মুঠোফোনে রিচার্জে টাকা কম দেয়া নিয়ে সৈয়দটুলা গ্রামের উত্তর পাড়া ও ফকির হাটির দুই যুবকের মধ্যে বাক-বিতণ্ডা হয়। এক পর্যায়ে সন্ধ্যা ৬টার দিকে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষ চলাকালে বেশ কয়েকটি ঘরবাড়িতে ভাঙচুর ও লুটপাট চালানো হয়। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে টিয়ার গ্যাস ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আরশাদ ও চার পুলিশ সদস্যসহ উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হন।

ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) শাহরিয়ার আল মামুন বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

আজিজুল আলম সঞ্চয়/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।