সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৫


প্রকাশিত: ০৫:০৯ পিএম, ০৮ সেপ্টেম্বর ২০১৫

সিরাজগঞ্জে ভাইবন্ধু পরিবহন ও দেশ ট্রাভেলস পরিবহনের দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ৫ নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ২০ যাত্রী। মঙ্গলবার রাত সোয়া ১০টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের খালকুলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে। দুর্ঘটনার পর পর এই মহাসড়ক দিয়ে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাজশাহী থেকে ভাইবন্ধু পরিবহনের একটি বাস ঢাকা যাচ্ছিল। অপরদিকে ঢাকা থেকে দেশ ট্রাভেলস এর অপর একটি বাস রাজশাহী যাবার পথে খালকুলা নামক স্থানে পৌঁছালে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় একটি ট্রাক দুর্ঘটনা কবলিত বাস দুটিকে ধাক্কা দেয়। ট্রাকের ধাক্কায় ভাইবন্ধু পরিবহনের বাসটির ডান পাশের অংশটি দুমড়ে-মুচড়ে যায় ও দেশ ট্রাভেলসের বাসটি পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খায়।

এতে ঘটনাস্থলেই অন্তত পাঁচজন নিহত ও অপর ২০ জন আহত হন। খবর পেয়ে পুলিশ, দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার কাজ চলছিল।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করা হচ্ছে। দুর্ঘটনার কারণে মহাসড়ক দিয়ে সাময়িকভাবে যানবাহন চলাচল বন্ধ করা হয়েছে। দুর্ঘটনা কবলিত যানগুলো সরিয়ে খুব শিগগিরই মহাসড়ক দিয়ে যানবাহন চলাচল শুরু করা হবে।

## সিরাজগঞ্জে ভয়াবহ সড়ক দুর্ঘটনা

বাদল ভৌমিক/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।