চট্টগ্রাম আদালতে বোমা হামলার হুমকিদাতা আটক


প্রকাশিত: ০৬:২৯ এএম, ২০ অক্টোবর ২০১৪

বোমা মেরে চট্টগ্রাম আদালত ভবন উড়িয়ে দেওয়ার হুমকিদাতা নাসিরকে (৪০) আটক করেছে গোয়েন্দা পুলিশ। রোববার দিবাগত রাতে আটকের পর তাকে কুতোয়ালী থানায় হস্তান্তর করা হয়। গ্রেফতারকৃত নাসির মোহাম্মদ নগরীর বাদুরতলার দোস্ত মোহাম্মদের ছেলে।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে নাসির জানিয়েছেন, আইনজীবীকে ফোন করে তিনিই বলেছিলেন বোমা মেরে আদালত ভবন উড়িয়ে দেবেন। শুধুমাত্র তার দায়ের করা জায়গাজমি সংক্রান্ত একটি মামলার রায়ের তারিখ পেছানোর কারণে তিনি এই কাজ করেছেন।

উল্লেখ্য, গত ১৪ অক্টোবর এডভোকেট মানস দাসের মোবাইলে ফোন করে অজ্ঞাতনামা এক ব্যক্তি নিজেকে জঙ্গি পরিচয় দিয়ে বলেন, বোমা মেরে আদালত ভবন উড়িয়ে দেওয়া হবে। বিষয়টি জানাজানি হলে পুরো আদালত ভবন এলাকায় কড়া নিরাপত্তা বাড়ানো হয়। আদালত ভবনের দিকে যাওয়া প্রতিটি গাড়ি পুলিশ তল্লাশি চালায়। আর পুলিশের এ তল্লাশিতে ওইদিন দুপুরে ইলিয়াস নামক এক যুবককে আটক করে। তার কাছ থেকে উদ্ধার করা হয় ৫৮ লাখ টাকা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।