রাশিফল : ২০ অক্টোবর


প্রকাশিত: ০৩:০১ এএম, ২০ অক্টোবর ২০১৪

মেষ: অপ্রিয় সত্যকথনের জেরে আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবের সঙ্গে সম্পর্কের অবনতি। শ্লেষ্মাধিক্য ও শ্বাসযন্ত্রের দুর্বলতায় দুর্ভোগ।

বৃষ: বহু শ্রম ও অধ্যবসায়ের পুরস্কার মিলতে পারে। ললিতকলার অনুশীলনে কৃতিত্বের স্বীকৃতির যোগ। সম্পত্তি ক্রয়বিক্রয় আপাতত স্থগিত রাখাই ভাল।

মিথুন: কর্মক্ষেত্রে ভুল বোঝাবুঝির অবসান। দেয়া-নেয়াকে ঘিরে নিকটাত্মীয়ের সঙ্গে সম্পর্কের অবনতি।

কর্কট: দেরিতে হলেও কর্মকুশলতার স্বীকৃতির যোগ। একাধিক পথে উপার্জন বৃদ্ধির অপ্রত্যাশিত সুযোগ। দীর্ঘদিনের কোনো বন্ধুর কাছ থেকে আঘাত আসতে পারে।

সিংহ: দুষ্ট ব্যক্তির প্ররোচনায় ক্ষতির আশঙ্কা। হস্তশিল্পে নৈপুণ্যের সুবাদে বাড়তি উপার্জন। পথেঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার।

কন্যা: প্রভাবশালী ব্যক্তির হস্তক্ষেপে কর্মস্থলে সমস্যামুক্তি। সাংস্কৃতিক কাজকর্মে বিশেষ স্বীকৃতির সম্ভাবনা। তৃতীয় কাউকে ঘিরে প্রেমপ্রণয়ে গোলযোগের আশঙ্কা।

তুলা: অংশীদারের কারসাজিতে যৌথ ব্যবসায় জটিলতা বাড়তে পারে। সময়োচিত সাহসে শত্রুদমন। আর্থিক সঙ্কটে আত্মীয়স্বজনের দিক থেকে অপ্রত্যাশিত সহায়তা।

বৃশ্চিক: খেলাধুলায় কৃতিত্বের সুবাদে নামী সংস্থায় কাজের সম্ভাবনা। একাধিক পথে বাড়তি উপার্জন। কোনো মহিলাকে ঘিরে পরিবারে অশান্তি।

ধনু: একাগ্রতার অভাবে ব্যবসায় সাফল্য কম। আয় ও ব্যয়ের মধ্যে সমতা রাখতে গিয়ে কুটুম্বিতা নিয়ে মন কষাকষি। সন্তানের সঙ্গে নীতিগত সংঘাত।

মকর: কর্মক্ষেত্রে অস্থিরতা বেড়ে চলায় হতাশা। বিকল্প কর্মসংস্থানের চেষ্টায় আশার আলো। সন্দেহপ্রবণতা থেকে দাম্পত্যে অশান্তি।

কুম্ভ: দেরিতে হলেও উচ্চশিক্ষা ও গবেষণার সুযোগ মিলতে পারে। পড়শির বাধায় গৃহ সংস্কারে বাধা।

মীন: বুদ্ধিবিভ্রমে কোনো সুযোগ হাতছাড়া হওয়ার আশঙ্কা। পরোপকার শেষপর্যন্ত বিড়ম্বনা ডেকে আনতে পারে। মূল্যবান দ্রব্যার্থ লাভ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।