ঠান্ডা লেগেছে প্রধানমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৩ পিএম, ০৯ জুন ২০১৯

অসুস্থ শরীর নিয়েই পূর্বনির্ধারিত সংবাদ সম্মেলনে হাজির হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ত্রিদেশীয় সফরের বিষয়ে জানাতে আয়োজিত এ সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী যখন লিখিত বক্তব্য পড়ছিলেন তাকে বেশ কয়েকবার নাক টানতেও দেখা গেছে।

রোববার বিকেলে পাঁচটার পর প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে সংবাদ সম্মেলন শুরু হয়। এ প্রতিবেদন লেখা পর্যন্ত সাংবাদিকদের প্রশ্নের জবাব দিচ্ছিলেন প্রধানমন্ত্রী।

এবারের ঈদে দেশে থাকতে পারেননি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে ওই সময়ে নাতি-নাতনিদের সঙ্গে কিছুটা সময় কাটিয়েছেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, এবার প্রথমবারের মতো দেশে থাকতে পারিনি। এই সময়ে কিছুটা নাতি-নাতনিদের সঙ্গে কাটাতে পেরেছি।

প্রধানমন্ত্রী বলেন, ‘আমি একটু আপনাদের কাছে মাফ চেয়ে নিচ্ছি। আমার সবটা পড়ার দরকার নেই, আপনারা পড়ে নিয়েন। ওমরা করার পর থেকে গলায় ঠান্ডা লেগে গেছে। যেটা হয়, অনজাইটিস হয়ে গলা ব্যথা করে। ডাক্তার বলে, কথা বলো না। যেটা আমার জন্য সবচেয়ে বড় শাস্তি।’

তিনি বলেন, ‘আমি জাস্ট কিছু জিনিস পড়ে যাচ্ছি। বাকিটা আপনারা কষ্ট করে পড়ে নিলে আমি খুশি হবো। পঠিত বলে গণ্য করা হবে।’

এইউএ/এসআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।