পত্নীতলা থানার ওসি প্রত্যাহার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৪:০৩ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০১৫

মাদক মামলার তিন আসামিকে ছেড়ে দেয়ার অভিযোগে নওগাঁর পত্নীতলা থানার ওসি মো. আব্দুর রফিককে প্রত্যাহার করা হয়েছে। সোমবার সন্ধ্যায় পুলিশ সুপার মো. মোজাম্মেল হক পিপিএম প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন।

অন্যদিকে, সিরাজগঞ্জ জেলা থেকে বদলি হয়ে আসা নবাগত পরিদর্শক মো. আজিম উদ্দিন পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেছেন।

জানা যায়, উপজেলার বিভিন্ন চোরাকারবারীসহ অপরাধীদের সঙ্গে আতাঁত ও মাদক ব্যবসায়ীদের সঙ্গে সম্পৃক্ততা রাখা ও সম্প্রতি তিন মাদক ব্যবসায়ীকে আটক করে মোটা অঙ্কের উৎকোচ গ্রহণ করে দুইজনকে ছেড়ে দেন ওসি আব্দুর রফিক। বিষয়টি জানাজানি হলে জেলা পুলিশ প্রশাসনে তোলপাড় শুরু হয়।

এছাড়া ওসি আব্দুর রফিক যোগদানের পর থেকেই বিভিন্ন অনিয়ম, দুর্নীতি, বিরোধী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, থানায় জব্দ করা প্রাইভেটকার নিজের মতো ব্যবহার করার অভিযোগ উঠেছে।

এআরএ/বিএ




পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।