চিকিৎসকদের স্ব-স্ব কর্মস্থলে উপস্থিত থাকার নির্দেশ


প্রকাশিত: ০২:৫৫ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০১৫

খুলনার বিভিন্ন উপজেলার চিকিৎসকদের স্ব-স্ব কর্মস্থলে উপস্থিত থেকে দায়িত্ব পালনের নির্দেশ দেয়া হয়েছে। সোমবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় এ নির্দেশ দেয়া হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. মোস্তফা কামাল।

জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভায় জেলা প্রশাসক নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিতকরণে বিদ্যুৎ বিভাগকে আহ্বান জানান। এছাড়া রাস্তার পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ, নির্দিষ্ট স্থানে ময়লা ফেলা, পরিচ্ছন্নতা কর্মীদের কাজে লাগানো এবং সার্বক্ষণিক প্রতিটি ডাস্টবিনে কমপক্ষে দুইজন পরিচ্ছন্নতা কর্মী নিয়োজিত রাখার বিষয়ে সিটি কর্পোরেশনের হস্তক্ষেপ কামনা এবং আসন্ন কুরবানিতে নির্দিষ্ট স্থানে গরু জবাই ও ময়লা অপসারণে ব্যবস্থা নেয়ার অনুরোধ জানান তিনি।

কেউ গৃহহীন থাকবেন না প্রধানমন্ত্রীর এ প্রতিশ্রুতি বাস্তবায়নে অস্বচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন সংকট নিরসনে প্রতিটি উপজেলায় বহুতল ভবন নির্মাণ করার লক্ষে জমি দেখার জন্য উপজেলা নির্বাহী অফিসারদের নির্দেশ দেয়া হয়।

সভায় পুলিশ সুপার, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক, উপজেলা চেয়ারম্যান, সিভিল সার্জন এবং ইউএনওসহ কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

আলমগীর হান্নান/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।