শেরপুরে বন্য হাতির হানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১১:৫৬ এএম, ১৯ অক্টোবর ২০১৪

শেরপুরের শ্রীবরদীর সীমান্তবর্তী রাণিশিমূল ইউনিয়নের রাঙ্গাজান গ্রামে বন্য হাতির আক্রমণে ২ জন গুরুতর আহত হয়েছে। শনিবার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- রাঙ্গাজান গ্রামের হাসমত আলীর ছেলে শাহজাহান (৪০) ও কছিমদ্দিনের ছেলে অবিজল (৫০)। আহতদের মধ্যে অবিজল শেরপুর সদর হাসপাতালে ও শাহজাহান ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এলাকাবাসি ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার গভীর রাতে ভারত থেকে আসা প্রায় দুই শতাধিক হাতির একটি দল সীমান্তবর্তী ওই গ্রামে ধান খাওয়ার জন্য আসে। এসময় গ্রামবাসিরা তাদের ফসল রক্ষার্থে লাঠিসোডা, মশাল ও টর্চ লাইট নিয়ে হাতি তাড়াতে যায়। এসময় হাতি অবিজলকে শুড় দিয়ে পেচিয়ে নিক্ষেপ করে এবং শাহজানকে পা দিয়ে বুকে আঘাতে আঘাতে গুরুতর আহত করে।

পরে গ্রামবাসী তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য শ্রীবরদী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের শেরপুর সদর হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।