যশোরে স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যা


প্রকাশিত: ০৩:৫৭ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০১৫
প্রতীকী ছবি

যশোরে স্কুলছাত্র রাকিব রায়হানকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার সন্ধ্যায় তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়।

নিহত রাকিব রায়হান অভয়নগর উপজেলার বাগুটিয়া বুনোরামনগর গ্রামের ফিরোজ মোল্ল্যার ছেলে। সে স্থানীয় কাজী আবু মোকাররম ফজলুল বারী (কারিগরি) মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। পাশাপাশি যশোর সে শহরতলীর মুড়ালি আমেনা মেডিকেল সেন্টারেও চাকরি করতো।

হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক কাজল মল্লিক জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একজন ইজিবাইক চালক রাকিব রায়হানের মরদেহ উদ্ধার করে জরুরি বিভাগের সামনে ফেলে রেখে যায়। তার শরীরের চারটি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে হত্যা করে ফেলে রেখে গেছেন।

এ ব্যাপারে কোতোয়ালি থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিরাজ মোসাদ্দেক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাকে একাধিক ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। তাবে কি কারণে বা কারা তাকে হত্যা করেছে সেটা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

এদিকে, যশোর শহরতলীর মুড়ালি আমেনা মেডিকেল সেন্টারের পরিচালক নাজিম উদ্দিন জানান, ১৫ আগস্ট রাকিব রায়হান ম্যানেজার হিসেবে যোগদান করেছে। বৃহস্পতিবার দুই দিনের ছুটিতে রাকিব গ্রামের বাড়ি গিয়েছিল। এরপর তার সঙ্গে কোনো যোগাযোগ হয়নি বলেও জানান তিনি।

মিলন রহমান/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।