নিয়োগ বাণিজ্যে বাধা দেয়ায় মাদ্রাসা অধ্যক্ষকে মারপিট


প্রকাশিত: ০৩:৫৪ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০১৫

নিয়োগ বাণিজ্যে বাধা দেয়ায় যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জ মোবারকপুর মহিলা আলিম মাদ্রাসার অধ্যক্ষকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। রোববার দুপুরে অধ্যক্ষের অফিস কক্ষে মাদ্রাসা কমিটির সভাপতিসহ তার সঙ্গী সন্ত্রাসী বাহিনী এ হামলা চালায়।

আহত অধ্যক্ষ মাওলানা আব্দুস সালামকে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। তবে এ ঘটনায় থানায় কোনো মামলা করা হয়নি। মাওলানা আব্দুস সালাম উপজেলা মাদ্রাসা শিক্ষক সমিতির সভাপতি।

তিনি অভিযোগ করে বলেন, দুপুরে তিনি নিজ মাদ্রাসার অফিস কক্ষে বসেছিলেন। এ সময় ম্যানেজিং কমিটির সভাপতি এমএম ইমরান খানের নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী সেখানে হামলা চালিয়ে তাকে এলোপাতাড়ি কিলঘুষি মারতে থাকেন। একপর্যায়ে তিনি মাটিতে লুটিয়ে পড়লে সন্ত্রাসীরা তাকে হত্যার চেষ্টা চালায়। এ সময় তার আর্তচিৎকারে শিক্ষক-ছাত্রছাত্রীরা এসে হামলাকারীদের ধাওয়া করে।

অধ্যক্ষের দাবি, সভাপতি এমএম ইমরান খান উৎকোচের বিনিময়ে মাদ্রাসায় একটি নিয়োগ দেয়ার চেষ্টা চালাচ্ছেন। তার ওই নিয়োগ বাণিজ্যে বাধা দেয়ায় হামলার শিকার হন তিনি।

তবে এ ব্যাপারে ইমরান খানের বক্তব্য জানার জন্য কয়েক দফায় তার মোবাইলে চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

এদিকে, এ হামলার ঘটনায় নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন যশোর জেলা মাদ্রাসা শিক্ষক সমিতির সভাপতি মুহাম্মদ নুরুল ইসলাম। তিনি অবিলম্বে হামলাকারীদের আটকের দাবি জানিয়েছেন।

মিলন রহমান/এআরএ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।